May 20, 2024, 12:09 am

নারায়ণগঞ্জের সালেহা বেগম” হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী গ্রেফতার

দৈনিক পদ্মা সংবাদ।
দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ পেতে ভিজিট করুন: www.padmasangbad.com

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর “সালেহা বেগম” হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ফিরোজ (৩৫)’কে র‍্যাব-১১, সিপিসি-১ কর্তৃক গ্রেফতার।

গত ২৪ সেপ্টেম্বর ২০০৬ তারিখ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় সালেহা বেগম নামে ০১ জন নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী মোঃ বাদশা মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-৪৩, তারিখ-২৪/০৯/২০০৬ইং। ঘটনাটি স্থানীয় জনমনে ব্যাপক ভীতির সৃষ্টি করে।

৩। উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ০২ জানুয়ারি ২০২৩ তারিখ ভোর রাতে র‌্যাব-১১, সিপিসি-১ এর আভিযানে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী “ ফিরোজ (৩৫)” পিতা- নবী হোসেন, সাং- মিজমিজি দক্ষিণ বাতেন পাড়া, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে ঢাকা জেলার ডেমরা থানাধীন ডগাইর এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
আরও পড়ুন:এমবাপ্পেকে হারিয়ে আইএফএফএইচএস’র আন্তর্জাতিক সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতলেন মেসি

প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, ঘটনার দিন ফিরোজ তার সঙ্গীদের নিয়ে ভিকটিম সালেহা বেগম এর গৃহে প্রবেশ করে ভিকটিম ও তার সন্তানদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায়, গলায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন ভিকটিম ও সন্তানদের মূমুর্ষ অবস্থায় চিটাগাংরোড শুভেচ্ছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম সালেহা বেগমকে মৃত ঘোষনা করেন এবং তার সন্তানদের অবস্থা আশঙ্খা জনক দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফিরোজ উক্ত হত্যাকান্ডের কথা স্বীকার করেন।
গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হন্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :